আসতে চলেছে ইন্দ্রাক্ষী - অমিত অভিনীত নতুন বাংলা ছবি "শুধু তুমি নন্দিনী" - Songoti

আসতে চলেছে ইন্দ্রাক্ষী - অমিত অভিনীত নতুন বাংলা ছবি "শুধু তুমি নন্দিনী"

Share This

বার্তা প্রতিবেদন: আইডিয়া এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় পরিচালক প্রসেনজিৎ দাস এর পরিচালনায় আসতে চলেছে নতুন বাংলা ছবি "শুধু তুমি নন্দিনী"। মূল চরিত্রাভিনয় এ দেখা যাবে ইন্দ্রাক্ষী দে, অমিত পাল, রীনা পাল কে। সদ্য শহরের একটি বহুতলে হয়ে গেলো এই সিনেমাটির শুটিং। "প্রেম - বিরহ - খুনসুটি সব কিছু নিয়েই

অমিত - ইন্দ্রাক্ষী 

 তৈরী এই সিনেমাটি। সব বয়সী মানুষের মনে দাগ কাটবে এই সিনেমা সেটি বলার অপেক্ষা রাখে না। তবে যেহেতু এটি শর্ট ফিল্ম, তাই কোনো ফেস্টিভ্যাল এ না পাঠিয়ে সরাসরি আমি আর প্রোডাকশন হাউজ ভেবেছি ওটিটি রিলিজ করব।" বললেন ছবিটির পরিচালক প্রসেনজিৎ দাস। যেহেতু আইডিয়া এন্টারটেইনমেন্ট এর এটি প্রথম প্রযোজনা, সেই প্রসঙ্গে প্রযোজক অভিনেত্রী রীনা পাল সংস্থা সম্পর্কে জানান "এটি আমাদের প্রথম প্রযোজনা। শুটিং এর কনসেপ্ট নিয়ে যখন শুনেছি প্রসেনজিৎ বাবুর থেকে তখন থেকেই একটা উদ্দীপনা কাজ করছে ফ্লোর এ আসার জন্য।

শ্যুটিং টিম

 আসলে আমরা নতুন মুখ - নতুন ট্যালেন্ট নিয়ে কাজ করতে চাইছি, বলতে পারেন এই শহরে আমরা এমন একটি প্ল্যাটফর্ম তৈরী করতে চলেছি যেখানে গুনের মূল্য বেশি। তাই আইডিয়া এন্টারটেইনমেন্ট তে নতুনদের একটি ভরসা যোগ্য কর্মসংস্থান হবে, সেই বিষয়ে আমি আশাবাদী।।

No comments:

Post a Comment