সূর্য ফুড ফার্মস প্রাইভেট লিমিটেড মিস্টার ফান্টি -র লঞ্চ এর সাথে তার স্ন্যাকস ক্যাটাগরি প্রসারিত করল - Songoti

সূর্য ফুড ফার্মস প্রাইভেট লিমিটেড মিস্টার ফান্টি -র লঞ্চ এর সাথে তার স্ন্যাকস ক্যাটাগরি প্রসারিত করল

Share This

কলকাতা: কলকাতার সদর দফতর সূর্য ফুড ফার্মস প্রাইভেট লিমিটেড, রাজ্যের ফুড অ্যান্ড স্ন্যাকস মার্কেটের অন্যতম নেতৃস্থানীয় খেলোয়াড়, একটি নতুন ব্র্যান্ড - মিস্টার ফান্টি-এর অধীনে স্ন্যাকসের একটি পরিসীমা লঞ্চ করার সাথে সাথে তার স্ন্যাকস ক্যাটাগরি সম্প্রসারণের ঘোষণা করেছে।

এর ফ্ল্যাগশিপ ব্র্যান্ড বেকার্স বাইট এর জন্য পরিচিত, সূর্য ফুড ফার্মস প্রাইভেট লিমিটেড, বিস্কুট, কেক, রাস্ক এবং স্ন্যাকস উৎপাদনে রয়েছে। নতুন মিস্টার ফান্টি রেঞ্জ, যার মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের চিপস – রিং, তেরা মেরা, লন্ডন পপকর্ন, পাস্তা, মেক আপ বক্স, লাখী ভান্ডার, বেলুন, জঙ্গল বুক, নুডলস, নিড ফর স্পিড, জ্যাকপট, এটিএম এবং দিদি নং 1, সুবিশাল স্বাস্থ্যকর চিপস বাজারে কোম্পানির প্রবেশকে চিহ্নিত করে৷



মিস্টার ফান্টি প্রথম পশ্চিমবঙ্গের জেলাগুলিতে চালু হয়েছিল। বাজারের প্রয়োজনীয়তা বোঝা এবং অসাধারণ সাড়া পেয়ে, ব্র্যান্ডটি ওডিশা এবং ঝাড়খণ্ডের সাথে কলকাতার বাজারে প্রবেশ করেছে।


শ্রী রাজ আগরওয়াল, পরিচালক, সূর্য ফুড ফার্মস প্রাইভেট লিমিটেড বলেছে, “আমরা একটি নতুন ব্র্যান্ড-মিস্টার ফান্টি, প্রধানত বাচ্চাদের এবং নতুন বয়সের ভোক্তাদের উপর দৃষ্টি নিবদ্ধ করে সম্প্রসারণের ঘোষণা দিতে পেরে সত্যিই আনন্দিত। পশ্চিমবঙ্গের ক্রমবর্ধমান স্ন্যাকসের বাজারের সাথে, লোকেরা নিজেদের এবং তাদের বাচ্চাদের জন্য স্বাস্থ্যকর এবং সুস্বাদু স্ন্যাকস খুঁজছে। ভোক্তাদের স্বাস্থ্য এবং নিরাপত্তার প্রতি কোম্পানির আপোষহীন প্রতিশ্রুতি উৎপাদন প্রক্রিয়া এবং সরবরাহ শৃঙ্খলে সর্বোচ্চ স্তরের গুণমান, নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধি মান মেনে চলা নিশ্চিত করে। এটি নিশ্চিত করে যে এর পণ্যগুলি প্রস্তুত করার জন্য উপাদানগুলি বেছে নেওয়ার সময় গুণমানের মানগুলি কঠোরভাবে মেনে চলা হয়৷ মিস্টার ফান্টি রেঞ্জের পণ্য লঞ্চের মাধ্যমে, আমরা এখন ভোক্তাদের একটি স্বাস্থ্যকর এবং সুস্বাদু বিকল্প দিচ্ছি যা তাদের সামগ্রিক স্ন্যাকিংয়ের অভিজ্ঞতাকে উন্নত করবে।“


শ্রী রাজ আগরওয়াল যোগ করেছেন, “আমাদের ফুড অ্যান্ড স্ন্যাকস ব্যবসা পশ্চিমবঙ্গের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ফুড অ্যান্ড স্ন্যাকস ব্যবসার মধ্যে একটি। খাদ্য খাতে মহামারীর প্রভাবের সময়ও কোম্পানিটি দ্রুত বৃদ্ধি পেয়েছে এবং তার উৎপাদন ক্ষমতা বহুগুণ করেছে। আমরা গর্বিত যে 2 বছরের ব্যবধানে আমরা বর্তমানে পশ্চিমবঙ্গের শীর্ষ 5 স্ন্যাকস প্রস্তুতকারকদের মধ্যে আছি।


মিস্টার ফান্টি এর বর্ধিত পরিসরের সূচনা একটি ৩৬০ ডিগ্রি যোগাযোগ প্রচারাভিযানের সাথে থাকবে যা ব্র্যান্ডের সাম্প্রতিক উদ্ভাবন, প্রিন্ট এবং ডিজিটাল প্রচারাভিযান সহ শক্তিশালী ইন-স্টোর এক্সপোজার নিয়ে আসবে।


No comments:

Post a Comment

Pages