আইটিসি নিয়ে এল ‘সানফিস্ট অলরাউন্ডার’, ভারতের নিজস্ব থিন পটেটো বিস্কুট - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

আইটিসি নিয়ে এল ‘সানফিস্ট অলরাউন্ডার’, ভারতের নিজস্ব থিন পটেটো বিস্কুট

Share This

শিলিগুড়ি: ভারতের অন্যতম জনপ্রিয় বিস্কুট ও কেক-এর ব্র্যান্ড, আইটিসি লিমিটেডের সানফিস্ট এবার নিয়ে এল সানফিস্ট অলরাউন্ডার, যা এই সংস্থার তৈরি নবীনতম বিস্কুট। সানফিস্ট অলরাউন্ডার পটেটো বিস্কুট দারুণ মুচমুচে, উপরে চটপটে মসলা ছড়ানো। ভারতের বাজারে অত্যন্ত পাতলা যেসব বিস্কুট তৈরি হয়েছে, এটি হল তার অন্যতম। বিস্কুটের বেস হিসেবে আলুর ব্যবহার, ৬০০০ কোটি টাকার ক্র্যাকার বিস্কুট ক্যাটেগরিতে বৈপ্লবিক অভিজ্ঞতা এনে দেবে।

ক্র্যাকার বিস্কুট ক্যাটেগরিতে নতুনত্বের ঢেউ আনবে সানফিস্ট অলরাউন্ডার। ক্রেতাদের থেকেই জানা গিয়েছে যে বিস্কুট প্রেমী এবং বিশেষ করে হোমমেকারদের চটপটে মসলা ফ্লেভারের প্রতি অমোঘ আকর্ষণ রয়েছে। তাই প্রতি দিন খাওয়ার জন্য ক্রেতাদের কাছে মুচমুচে ক্র্যাকার বিস্কুটের একটা আলাদা গ্রহণযোগ্যতা আছে। সানফিস্ট অলরাউন্ডারের হাল্কা এবং মুচমুচে বিস্কুটটি যে কোনও সময় খাওয়া যায়। বেস হিসেবে আলুর ব্যবহার এই বিস্কুটকে দেয় অনন্য টেক্সচার। বিস্কুটের উপর ছড়ানো চটপটে মসলার স্বাদ ও গন্ধ দীর্ঘক্ষণ মুখে লেগে থাকে। 

এই বিস্কুটের লঞ্চ প্রসঙ্গে বলতে গিয়ে আইটিসি লিমিটেডের বিস্কিটস অ্যান্ড কেকস ক্লাস্টার, ফুডস ডিভিশনের চিফ অপারেটিং অফিসার শ্রী আলি হ্যারিস শেরে বলেন, “আমাদের পোর্টফোলিওর অনন্য সব প্রোডাক্ট, যেমন ডার্ক ফ্যান্টাসি, ফার্মলাইট নাটস ও বেদা ডাইজেস্টিভ, সানফিস্ট কেকার এবং আরও নানা কিছু সাফল্যের মুখ দেখেছে। বৈপ্লবিক উদ্ভাবনের সেই ধারা অব্যাহত রেখে সানফিস্ট অলরাউন্ডার ক্র্যাকার বিস্কুটের শ্রেণিতে ক্রেতাদের জন্য নতুনত্ব নিয়ে হাজির হচ্ছে। বিস্কুট সেগমেন্টের একটা বড় অংশ জুড়ে রয়েছে ক্র্যাকার বিস্কুট। আমরা বিশ্বাস করি আমাদের পোর্টফোলিওকে আরও মজবুত করা এবং ক্রেতাদের ট্রেন্ডসেটিং ও মনোরম প্রোডাক্ট উপহার দেওয়ার এটাই সঠিক সময়। সানফিস্ট অলরাউন্ডার লঞ্চ করার মধ্যে দিয়ে আমরা বিস্কুট তো বটেই, ক্র্যাকার সেগমেন্টের ক্ষেত্রে ক্রেতাদের অভিজ্ঞতাকে নতুন সংজ্ঞা দিতে চাই। এই উদ্যোগ সফল হলে, বিস্কুট এবং কেক-এর উদ্ভাবনের ক্ষেত্রে সর্বোত্তম হিসেবে সানফিস্টের  অবস্থান আরও পোক্ত হবে।”

সানফিস্টের এই নবতম প্রোডাক্টটি ৩২.৯ গ্রাম এবং ৭৫ গ্রামের এসকেইউ-তে পাওয়া যাবে, যার দাম যথাক্রমে ১০ টাকা আর ২০ টাকা। সানফিস্ট অলরাউন্ডার প্রথমে দক্ষিণ ভারত, পশ্চিমবঙ্গে এবং উত্তর-পূর্ব ভারতে আইটিসি স্টোর ডট ইন, সাধারণ ট্রেড আউটলেট এবং মডার্ন ট্রেড আউটলেট থেকে পাওয়া যাবে।

No comments:

Post a Comment


Debi Samman

Pages