নতুন সঙ্গীত সেন্সেশন খুঁজে পেতে ফিরে এল 3য় মরসুমের স্মিউল মিরচি কভার স্টার - Songoti

নতুন সঙ্গীত সেন্সেশন খুঁজে পেতে ফিরে এল 3য় মরসুমের স্মিউল মিরচি কভার স্টার

Share This

 দ্বিতীয় মরসুমে সাফল্যের পর স্মিউল মিরচি কভার স্টার তার তৃতীয় মরসুম নিয়ে ফিরে এল। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অ্যাপ এ একটি মাত্র ক্লিক করতে হবে। এই সুযোগ কেবলমাত্র তাদেরই জন্য, যারা তাদের প্রতিভাকে তুলে ধরতে চায়। বাড়িতে বসে স্বচ্ছন্দে তারা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। সারা ভারতের প্রতিযোগিরা এই অ্যাপ ডাউনলোড করে তাদের এন্ট্রি পাঠাতে পারবে মাত্র কয়েকটি স্টেপ এর মাধ্যমে। প্রতিযোগিরা বাড়িতে থাকা অবস্থায় অথবা কাজের ক্ষেত্রে লাঞ্চ ব্রেকের সময় অথবা অন্য কোনও ব্রেকের সময় স্বচ্ছন্দে প্রতিযোগিতায় অংশ নিতে পারবে।

 

তৃতীয় মরসুমের স্মিউল মিরচি কভার স্টার সারা ভারতের প্রত্যাশী গায়কদের সুযোগ করে দেবার জন্য প্রতিশ্রুতিবদ্ধ যা এর আগে কখনও দেখা যায়নি। স্মিউল মিরচি কভার স্টার আপনাদের সামনে এমন একটি মঞ্চ এনেছে, যেটি আপনার কণ্ঠস্বর কে স্বীকৃতি জানাবে এবং আপনাকে বিখ্যাত করে তুলতে পারবে, কারণ, এটি ইয়াহাআপকি আওয়াজদেগিপেহেচান।

 

স্মিউল মিরচি কভার স্টার অংশগ্রহণকারীদের জন্য খুব সহজ ব্যবস্থা করে দিয়েছে। স্মিউল অ্যাপ এর মাধ্যমে সহজেই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে। মরশুমের বিজয়ী মুম্বাইয়ে অনুষ্ঠেয় 13 তম মিরচি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অগ্রণী সঙ্গীত শিল্পীদের সঙ্গে পারফর্ম করার সুযোগ পাবে। বিজয়ী নামি লেবেলে মিউজিক ভিডিও করার সুযোগও পাবে। এ ছাড়াও  বিজয়ী তিন লক্ষ টাকা নগদ পুরস্কার পাবে।

 


সেলিব্রিটি বিচারকেরা কেবলমাত্র মেন্টর বা সঙ্গীত প্রতিভা বেছে নেবেন না, তাদের এই মরশুমে প্রত্যক্ষভাবে ডিজিটাল অংশগ্রহণে দেখা যাবে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে অথবা দুটি ডিজিটাল ছবিতে যেকোনো সময় অংশগ্রহণের জন্য আবেদন করতে আহ্বান জানিয়েছেন মিট ব্রস।

 

একটি নতুন কন্ঠের জন্য একটি গান তৈরি ও রচনা সম্পর্কে মিট ব্রস বলেন, 'স্মিউল মিরচি কভার স্টার তাদের জন্য যারা আমাদের পছন্দ মত গান বেছে নিয়ে পরিবেশন করবে। আমরা নিশ্চিত যে 2021 সালে ভারত সংগীতের নতুন কন্ঠ পেতে চলেছে তৃতীয় মরসুমের প্রতিযোগিতায় আমরা সারা ভারত থেকে আসা নতুন সঙ্গীত প্রতিভা- দের দেখা ও শোনার অপেক্ষায় রয়েছি। আমরা কেবলমাত্র বিচারক হিসেবে এই প্রতিযোগিতায় অংশ নিতে পারছিই না, বরং আমরা মেন্টর হিসেবেও অংশ নিচ্ছি এবং মিরচি অ্যাওয়ার্ডে পারফর্মেন্সও করছি।


 

'নতুন বছর, নতুন প্রতিভা- এটাই আমার মনের কথা। আমি সারা ভারতের নতুন প্রতিভা দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছি। স্মিউল মিরচি কভার স্টার- এর সঙ্গে বিচারক হিসেবে এবং অবশ্যই মেন্টর হিসেবে যুক্ত হতে পেরে আমি খুশি। স্মিউল মিরচি কভার স্টার গান গাইতে উৎসাহী দের এর আগে তাদের ডিজিটাল প্লাটফর্মে কখনও দেখা যায়নি।‘

 

‘আমি যে সমস্ত প্রতিভা প্রত্যক্ষ করতে চলেছি তারমধ্যে আর গানের কেরিয়ার শুরু হবার সময় আমি আমার নিজের প্রতিচ্ছবি দেখতে পাবো বলে আশা করছি। যারা গান গাইতে পছন্দ করে, তাদের জন্য এটি কেবলমাত্র একটি দক্ষ প্লাটফর্ম ই নয়, বরং তাদের সামনে 10 হাজার টাকা কিংবা 3 লক্ষ টাকা নগদ পুরস্কারের সুযোগ রয়েছে। আমি স্মিউল মিরচি কভার স্টারের অংশ হয়ে প্রত্যাশায় রয়েছি এবং ভারতের পরবর্তী প্রজন্মের সঙ্গীত প্রতিভা খুঁজেন নেবার জন্য হাজার হাজার এন্ট্রি-র সন্ধান করছি।'

 

'আমি পরবর্তী প্লেব্যাক গায়ক-এর সন্ধানে রয়েছি ও ভবিষ্যতে তাদের সঙ্গে দ্বৈত সঙ্গীত পরিবেশনের অপেক্ষায় রয়েছি। স্মিউল মিরচি কভার স্টার এই রকমই একটি প্লাটফর্ম, যেখানে আপনি গান গেয়ে নিজের কেরিয়ার করে নিতে পারবেন। অসংখ্য প্রত্যাশী সঙ্গীত শিল্পীদের সামনে এই প্রতিযোগিতা একটি বড় সুযোগ। একজন বিচারক হিসেবে আমি নিশ্চিত করে বলতে পারি, যে এই প্রতিযোগিতা থেকে সঠিক প্রতিভাকে বেছে নেওয়া অত্যন্ত কঠিন হয়ে পড়বে। এই কথা ভেবে আমি এখন থেকেই রোমাঞ্চিত বোধ করছি।'

 

স্মিউল মিউজিক কভার স্টার মরসুম 3 এর পরিকল্পনা এই বছরে বিভিন্ন কন্টেন্ট এর সঙ্গে অনেক কিছু নতুনত্ব আনার প্রতিশ্রুতি দেয়। এই সুবিধা গুলির মধ্যে উল্লেখ করতে হলে বলতে হবে, বিচারকের সঙ্গে গান করা, প্রিয় শিল্পীদের সঙ্গে জ্যাম উপভোগ করা, এইসব প্রতিযোগিতাটিকে অনেক বেশি রোমাঞ্চকর করে তুলেছে। এর সঙ্গে রয়েছে এক লক্ষ টাকা নগদ পুরস্কার জেতার সুযোগ, যদি বিচারক সবার মধ্যে থেকে আপনাকে তার প্রিয় জ্যাম বন্ধু হিসেবে খুঁজে পান।

 

স্মিউল মিরচি কভার স্টার মরসুম 3 কে প্রমোট করছে মিরচি, মিরচি আরজে, স্মিউল ও আমাদের সেলিব্রিটি বিচারকেরা এবং সেইসঙ্গে এম এক্স প্লেয়ার ও ইন্ডিয়া স্টাইল নেটওয়ার্ক এর মত বিভিন্ন মিডিয়া ড্রাইভাররা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages