ভারতের দীর্ঘতম ইস্পোর্টস চ্যাম্পিয়নশিপের ভার্চুয়াল গ্র্যান্ড ফিনাল টিইজিসি শেষ, ভারত জুড়ে রেকর্ড ৮০০০ প্লাস - Songoti

ভারতের দীর্ঘতম ইস্পোর্টস চ্যাম্পিয়নশিপের ভার্চুয়াল গ্র্যান্ড ফিনাল টিইজিসি শেষ, ভারত জুড়ে রেকর্ড ৮০০০ প্লাস

Share This

 তাইওয়ান এক্সিলেন্স গেমিং কাপ (টিইজিসি) ২০২০ এর গ্র্যান্ড ফিনাল আনুষ্ঠানিকভাবে গেমিং ইতিহাসের বইয়ে জায়গা করে নিলো দল মার্কোস গেমিং, ব্ল ৪ জে এস্পোর্টস এবং ইউনিয়ন গেমিংয়ের সাথে দুর্দান্ত এক পারফরম্যান্স উপর ভিত্তি করে। তিনটি দল যথাক্রমে ক্লাশ অফ ক্লানস (সিওসি), কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ(সিএস: জিও) এবং রেইনবো ৬ সিজে (আর ৬) জিতেছে।

রবিবার চ্যাম্পিয়নশিপের সমাপ্তি ঘটে অনেক দফায় খেলা হওয়ার পরে, তিনটি বিজয়ী দল ছাড়াও টিম পুশার্স, ২ ইজি গেমিং এবং ফুলস্টপ তিনটি খেলায় যথাক্রমে দ্বিতীয় স্থান অর্জন করে। ইন্ডিয়ান রকবাজ, রেকনিং এস্পোর্টস, কিরা এস্পোর্টস তৃতীয় স্থান অর্জন করেছে এবং টিম 8 বিট, রিএ্যাকটিভ এবং মোনকাস চতুর্থ অবস্থানে রয়েছে। মেগা সমাপ্তি ইভেন্টটি বিশ্বব্যাপী ই-স্পোর্টস ভক্তদের ভারতের সেরা অ্যাথলিটদের ১০ লক্ষ টাকার পুরষ্কারের জন্য লড়াই করার এক শেষ সুযোগ দিয়েছিল।

সিএস:জিও জন্য, তৃতীয় এবং চতুর্থ স্থানের দলগুলি নগদ পুরষ্কার পেয়েছে ৫০,০০০ টাকা করে প্রত্যেকে, রানার-আপ দলটি ১ লক্ষ টাকা এবং বিজয়ী দল মোট ২ লক্ষ টাকা পেয়েছে। ক্ল্যাশ অফ ক্লানস এবং রেইনবো এর জন্য, তৃতীয় এবং চতুর্থ স্থানের দলগুলি ৩৭,৫০০ টাকা করে জিতেছে। প্রতি রানার আপ দলগুলি ৭৫০০০ টাকা পেয়েছে এবং বিজয়ী দল ঘরে তুলেছে ১,৫০,০০০ টাকা।

২০২০ সালে, মহামারীর মধ্যে, টিইজিসি একটি নতুন অনন্য ভার্চুয়াল বিন্যাসে এগিয়ে এসেছিল 'নিও নর্মাল' সমস্ত নিয়ম মেনে আয়োজিত হয়েছিল। ভরা মাঠে প্রতিপক্ষের মুখোমুখি হওয়ার পরিবর্তে গেমাররা অনলাইনে কেবলমাত্র সংস্করণে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিল যেখানে দলগুলি অংশ নিয়েছিল দূরত্ব-বিধি মেনে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages