আইটিসি লিমিটেডের ফুডস ডিভিশন লঞ্চ করল ‘সানফিস্ট কেকার’ - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

আইটিসি লিমিটেডের ফুডস ডিভিশন লঞ্চ করল ‘সানফিস্ট কেকার’

Share This

 দেশে কনজিউমার বিস্কুটের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড আইটিসি -র সানফিস্ট, নতুন সাব-ব্র্যান্ড সানফিস্ট কেকার লঞ্চ করার মাধ্যমে কেক ক্যাটেগরিতে অস্তিত্ব বিস্তার করল। এই ব্র্যান্ডের অধীনে থাকবে একগুচ্ছ উদ্ভাবনী প্রোডাক্টের পোর্টফোলিও যা সুলভ মূল্যে ক্রেতাদের প্রিমিয়াম অভিজ্ঞতা দেবে। আশা করা হচ্ছে স্ন্যাকস খাওয়ার এক মনোরম অভিজ্ঞতা প্রদান করার মধ্যে দিয়ে আরও বেশি সংখ্যক মানুষের সাধ ও সুবিধার চাহিদা পূরণ করা সম্ভব হবে। সানফিস্ট কেকার তিনটি ফর্ম্যাটে লঞ্চ করা হবে। এর মধ্যে সিগনেচার ফর্ম্যাট তথা প্রথমটি হল ট্রিনিটি। এ হল এমন এক উদ্ভাবন যা আপনার মন-প্রাণ জুড়িয়ে দেবে। চকোলেটে মোড়া এই ট্রিপল লেয়ার‌্ড কেক-এ রয়েছে চকো ক্রেম ফিলিং আর চকো ড্রিজল টপিং। দ্বিতীয় ফর্ম্যাটটি হল চকো সুইস রোল, এক নতুন রূপে। চকো ড্রিজল দিয়ে সাজানো এই কেকটি হল ফ্রেশ বেকারি প্রোডাক্টের উৎকৃষ্ট উদাহরণ। তৃতীয়টি হল এক ধরনের আকর্ষণীয় লেয়ার কেক, যা পাওয়া যাবে চকো এবং বাটারস্কচ, এই দুই ভ্যারিয়ান্টে।  



এর আগে ২০১৮ সালে সানফিস্ট কেকস লঞ্চ করার মধ্যে দিয়ে সানফিস্ট ২৫০০কোটি টাকার কেক সেগমেন্টে প্রবেশ করেছিল। লঞ্চের দুবছরের মধ্যে লেয়ার‌ড কেকস সেগমেন্টে বৃদ্ধির নিরিখে তারা সকলকে ছাপিয়ে গেছে, এই শ্রেণিতে বাজারের ২২% এখন তাদের দখলে। এ বার সানফিস্ট এই নতুন অফারিং নিয়ে তাদের কেকস পোর্টফোলিওটির সম্প্রসারণ ঘটাচ্ছে।

 

এই লঞ্চ প্রসঙ্গে আইটিসি লিমিটেড-এর বিস্কিটস অ্যান্ড কেকস ক্লাস্টার, ফুডস ডিভিশন-এর চিফ অপারেটিং অফিসার শ্রী অলি হ্যারিস বলেন, ভারতে কেকস ক্যাটেগরির বৃদ্ধি বেশ সম্ভাবনাময়। এই ক্যাটেগরি বেশ বড় এবং বিস্কিটস সেগমেন্টে আমাদের অভিজ্ঞতার কথা মাথায় রেখেই বলা যায়, এটাই আমাদের ফ্র্যাঞ্চাইজিকে প্রসারিত করার সেরা সময়। এই ক্ষেত্রে আমাদের ফোকাস হবে প্যাকেজড কেকস-এ নতুনত্ব আনা। ফলে ক্রেতারা এটিকে যে ভাবে দেখতে অভ্যস্ত, সেই চিরাচরিত দৃষ্টিভঙ্গি বদলে দিয়ে এই ক্যাটেগরির বৃদ্ধি ঘটানো। অনন্য অফারিংয়ের মধ্যে দিয়ে আমরা ফ্রেশ বেকারি কেক এবং প্যাকেজড কেকস-এর মেলবন্ধন ঘটানোর চেষ্টা করব। জাতীয় স্তরের বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে আমরা বিশেষ ভাবে তৈরি সানফিস্ট কেকার রেঞ্জ-এর মধ্যে দিয়ে সারা দেশে ছড়িয়ে থাকা অগুন্তি ক্রেতাকে এক মনোরম অভিজ্ঞতা দেওয়ার অপেক্ষায়।

 

এই প্রিমিয়াম কোয়ালিটির অফারিং ইন্ডাস্ট্রতে বাজার-চলতি দাম এবং ওজন-এর কথা মাথায় রেখেই স্থির করা হয়েছে যাতে ঘরে ঘরে এই প্রোডাক্ট পৌঁছে যায়। ২৮ গ্রাম এসকেইউ-র ট্রিনিটি এবং ২৯ গ্রামের সুইস রোল-এর দাম ১০ টাকা। লেয়ার কেকস পাওয়া যাবে ৫ এবং ১০ টাকায়। নভেম্বর ২০২০ থেকে সারা দেশে সানফিস্ট কেকার পাওয়া যাবে।

No comments:

Post a Comment


Debi Samman

Pages