আইটিসির নিমাইল বৈজ্ঞানিকভাবে কোভিড ১৯ প্রকারের করোনাভাইরাস থেকে রক্ষা করার জন্য প্রমাণিত - Songoti

আইটিসির নিমাইল বৈজ্ঞানিকভাবে কোভিড ১৯ প্রকারের করোনাভাইরাস থেকে রক্ষা করার জন্য প্রমাণিত

Share This


কলকাতা : আইটিসির নিমাইল কে বৈজ্ঞানিকভাবে কোভিড ১৯ প্রকারের করোনাভাইরাস থেকে রক্ষা করার জন্য প্রমাণিত করা হয়েছে। নিমের শক্তি সম্পন্ন, ১০০% প্রাকৃতিক অ্যাকশন ফ্লোর ক্লিনার ব্র্যান্ড নিমাইল কে ৯৯.৯% কোভিড ১৯ প্রকারের করোনাভাইরাস* এর বিরুদ্ধে তার শক্তিশালী সুরক্ষার জন্য বৈধ করা হয়েছে। নিমাইল প্রথম ভারতীয় ফ্লোর ক্লিনার ব্র্যান্ড যে স্বাস্থ্য, সুরক্ষা এবং পরিচ্ছন্নতার জন্যে এই বিশ্ব বৈধতা পেয়েচে। নিমাইল এখন পশ্চিমবঙ্গ এবং ওড়িশার শীর্ষস্থানীয় ফ্লোর ক্লিনার ব্র্যান্ড। 

আইটিসির নিমাইল, নিমের সাথে একটি ১০০% প্রাকৃতিক অ্যাকশন ফ্লোর ক্লিনার, ৯৯.৯% জীবাণু থেকে সুরক্ষা নিশ্চিত করার একটি অনন্য সমাধান এবং শিশু এবং পোষা প্রাণী সুরক্ষাকর জন্যে ভালো এক প্রাকৃতিক পদার্থ।আরও প্রমাণীকরণের এক পদক্ষেপে নিমাইল হার্বাল ফ্লোর ক্লিনারকে আন্তর্জাতিকভাবে স্বীকৃত পরীক্ষাগারে পাঠানো হয়েছিল। আন্তর্জাতিক পরীক্ষাগারটি ইউকেএএস (ইউনাইটেড কিংডম অ্যাক্রিডিটেশন সার্ভিস) দ্বারা অনুমোদিত আইএসও ১৭০২৫ যা প্রমাণ করে যে পরীক্ষাগারটি কঠোর আন্তর্জাতিক মানের ভিত্তিতে পরীক্ষার পদ্ধতি ব্যবহার করে।

অভিজ্ঞ মাইক্রোবায়োলজিস্টদের একটি দল, একাধিক কঠোর পরীক্ষায়, কোভিড -১৯ প্রকারের করোনাভাইরাস থেকে রক্ষা করার জন্য বৈজ্ঞানিকভাবে নিমাইল হার্বাল ফ্লোর ক্লিনার কে প্রমাণিত করেছে।

আইটিসি লিমিটেডের পার্সোনাল কেয়ার প্রোডাক্টস বিজনেস বিভাগের প্রধান নির্বাহী সমীর সাতপাঠি বলেন, “নিমের শক্তি সম্পন্ন আইটিসির নিমাইল, কোভিড ১৯ ধরণের করোনাভাইরাস বিরুদ্ধে ৯৯.৯% কার্যকর। নিমাইল প্রথম ভারতীয় ফ্লোর ক্লিনার ব্র্যান্ড যে বিশ্ব বৈধতা পেয়েচে।"

*ডিসক্লেইমার: কোভিড-১৯-এর মতো একই পরিবার থেকে সরোগেট করোনোভাইরাস স্ট্রেনের ল্যাব অধ্যয়ন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages