আইটিসি -এর বি ন্যাচারাল এবং অ্যামওয়ে ইন্ডিয়া ক্লিনিক্যালি প্রমাণিত উপাদান-সহ ফ্রুট বেভারেজে তার প্রথম প্রকারের প্রতিরোধ্যতার লঞ্চ করতে সহযোগী হল - Songoti

আইটিসি -এর বি ন্যাচারাল এবং অ্যামওয়ে ইন্ডিয়া ক্লিনিক্যালি প্রমাণিত উপাদান-সহ ফ্রুট বেভারেজে তার প্রথম প্রকারের প্রতিরোধ্যতার লঞ্চ করতে সহযোগী হল

Share This
কলকাতা : একটি অনন্য অংশীদারিত্বের সঙ্গে, আইটিসি-এর বি ন্যাচারাল এবং অ্যামওয়ে ইন্ডিয়া ভারতীয় গ্রাহকের জন্য প্রথম বি ন্যাচারাল+ সম্ভার লঞ্চ করল। বি ন্যাচারাল জ্যুসেস অ্যান্ড বেভারেজেস যেটি সম্পর্কে বিশ্বাস করা হয় যে এটি উপভোক্তাদের ফলের পুষ্টি প্রদান করে, বি ন্যাচারাল+ সম্ভার লঞ্চ করার সাথে সাথে মনস্থ করেছে উপভোক্তাদের দেবে প্রতিরোধক শক্তি + ফল এবং ফাইবারের দুগুণ উপকারিতা।


প্রতিরোধ্যতা সমর্থন করার প্রতিশ্রুতি একটি অনন্য ক্লিনিক্যালি প্রমাণিত উপাদান দ্বারা সরবরাহ করা হয়েছেযা আইটিসি-এর লাইফ সায়েন্সেস অ্যান্ড টেকলোলজি সেন্টার দ্বারা বিকাশ করা হয়েছে। লাইফ সায়েন্সেস অ্যান্ড টেকলোলজি সেন্টার-তে আইটিসি-এর বিজ্ঞানীদের দল স্বাস্থ্য এবং পুষ্টির বিভিন্ন দিক নিয়ে কাজ করছেন প্রায় এক যুগ। প্রচেষ্টার এই সময়প্রতিরোধ্যতা একটি মূল ফোকাস ক্ষেত্র হিসাবে আত্মপ্রকাশ করেছে। এই ক্লিনিক্যালি প্রমানিত উপাদানটি আইসিএমআর দ্বারা প্রদত্ত সমস্ত গাইডলাইন খেয়াল রেখে 3 মাসের মেয়াদে একটি ক্রমাগতডাবল-ব্লাইন্ড প্লাসেবো কন্ট্রোলড ক্লিনিকাল স্টাডিতে পরীক্ষা করা হয়েছিল এবং গবেষণাটি সিটিআরআইতে নিবন্ধিত হয়েছে।

নতুন বি ন্যাচারাল+ রেঞ্জ পাওয়া যাবে জনপ্রিয় দুটি প্রকারে - অরেঞ্জ এবং মিক্সড ফ্রুট।
প্রতিরোধ্যতা সমর্থন করতে ক্লিনিকালি প্রমাণিত উপাদান সহ অরেঞ্জ এবং মিক্সড ফ্রুটের ভেরিয়েন্টস-গুলিতে সদ্য লঞ্চ হওয়া বি ন্যাচারাল+ রেঞ্জ–এর 1 লিটারের প্যাকগুলি ভারতীয় মূল্যে (INR)130 টাকা দামে  পাওয়া যাবে।

অ্যামওয়ে নতুন পণ্য ধারণার ক্ষেত্রে আইটিসি-এর প্রচেষ্টার প্রশংসা করে। বি ন্যাচারাল+ রেঞ্জ বিশ্বাসযোগ্য এবং বিশেষজ্ঞ অংশীদারের মাধ্যমে গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া নিশ্চিত করার জন্য এবং দ্রুত গ্রাহকদের প্রতিক্রিয়া পেতেএই রেঞ্জটি অ্যামওয়ে ইন্ডিয়ার সঙ্গে চালু করা হচ্ছে। স্বাস্থ্য এবং প্রতিরোধ্যতা ব্যবস্থার কৌশলগত অংশীদার হিসাবেঅ্যামওয়ে ইন্ডিয়া গ্রাহকদের কাছে  পৌছানো আরও ত্বরান্বিত করবে বলে আশা করা হচ্ছে। পরবর্তীকালেনতুন রেঞ্জ আইটিসি-এর প্যান-ইন্ডিয়া(সারা ভারত জুড়ে) ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের মাধ্যমে আধুনিকভাবে বাণিজ্যিক ফর্ম্যাট, সাধারণ বাণিজ্যিক স্টোর এবং ই-কমার্স ওয়েবসাইটগুলিতে দেশীয়ভাবে পাওয়া যাবে।
  
অনন্য অংশীদারিত্ব সম্পর্কেমিঃ হেমন্ত মালিকডিভিশনাল চিফ এক্সিকিউটিভ - ফুডস ডিভিশন, আইটিসি লিমিটেডজানিয়েছেন “আইটিসি-তে আমরা বিশ্বমানের ভারতীয় পণ্যগুলির বিকাশ করতে প্রতিশ্রুতিবদ্ধ যা ভারতীয় গ্রাহকের চাহিদার সমাধান করে। বর্তমান স্বাস্থ্য সঙ্কটকে কেন্দ্র করেপুরো পরিবারের প্রতিরোধ্যতা একজন  উপভোক্তার অগ্রাধিকার হিসাবে পরিণত হয়েছে এবং বি ন্যাচারাল এই গ্রীষ্মে কার্যকরী ফ্রুট বেভারেজ রেঞ্জের সরবরাহের প্রয়াসকে নেতৃত্ব দিয়েছে যা চিকিত্সাগতভাবে প্রমাণিত উপাদানগুলির সঙ্গে প্রতিরোধ্যতা সমর্থন করতে ভূমিকা রাখতে পারে। আইটিসি-এর উদ্ভাবন ব্যবস্থা এই মহামারী চলাকালীন সময়ে কাজ করেছে এবং আইটিসি লাইফ সায়েন্সেস অ্যান্ড টেকনোলজি সেন্টারে আমাদের সহকর্মীদের অক্লান্ত পরিশ্রম দুই মাসেরও কম সময়ের ব্যবধানে এই রেঞ্জটির বিকাশকে সম্ভব করেছে। অ্যামওয়ে ইন্ডিয়ার সঙ্গে আমাদের অংশীদারিত্ব ঘোষণা করে আমি খুব আনন্দিত। এই সহযোগিতা আমাদের সমন্বয়গুলির প্রতিচ্ছবি এবং আমাদের দলের স্বাস্থ্য এবং সুস্থতার ক্ষেত্রে বিভিন্ন কর্মসূচিতে নিবিড়ভাবে কাজ করবে। আমরা নিশ্চিত যে এই অংশীদারিত্ব আমাদের গ্রাহকদের এবং সমাজকে আরও উন্নততরভাবে সেবা প্রদানে অর্থবহ অবদান রাখতে সক্ষম করবে।"

বিশেষ এই সহযোগিতার বিষয়ে অ্যামওয়ে ইন্ডিয়া এন্টারপ্রাইজ প্রাইভেট লিমিটেড-এর সিইও মিঃ অংশু বুধরাজা,  জানিয়েছেন, "স্বাস্থ্যপ্রেমীদের মধ্যে অ্যামওয়ে হ'ল  নিউট্রালাইট-সহ  বিশ্বের এক নম্বর ভিটামিন এবং ডায়েটরি পরিপূরক বিক্রয়কারী নং ব্র্যান্ড  এবং এটি ৮০ বছরেরও বেশি সময় ধরে অগ্রগামী এবং পরিপূরক উদ্ভিদ-ভিত্তিক পদ্ধতি নিখুঁতভাবে অর্জন করার দৃঢ় উত্তরাধিকার পেয়েছে। প্রকৃতির এবং বিজ্ঞানের সেরাটুকু দ্বারা সমর্থিতনিউট্রালাইট অল প্ল্যান্ট প্রোটিন প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য একটি প্রাথমিক উপাদান হিসাবে পরিচিত। বর্তমানে প্রতিরোধ ক্ষমতা সম্পর্কে উচ্চতর সচেতনতা প্রসার করেআমরা বিশ্বাস করি যে বি ন্যাচারাল+ রেঞ্জের সাথে মিলিত প্রতিরোধ্যতার বৈশিষ্ট্যগুলির জন্য পরিচিত নিউট্রালাইট অল প্ল্যান্ট প্রোটিন প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী করার জন্য একটি সুস্বাদু বিকল্প দিতে চলেছে, এবং এটি উপভোক্তাদের জন্য একটি বাধ্যতামূলক মূল্যবোধ প্রস্তাবিত করবে।

বর্তমানে আমরা অংশীদারিত্বকে আরও শক্তিশালী করার জন্য পরিচালনা করছি এবং পরীক্ষার ক্ষেত্র এবং সংস্থান এবং বিজ্ঞান ভিত্তিক গবেষণা স্থাপন করছি। আইটিসি লিমিটেডের বি নেচারালের সঙ্গে আমাদের কৌশলগত অংশীদারিত্ব গ্রাহকদের প্রতিদিনের ডায়েটে প্রতিরোধ ক্ষমতা বাড়ায় এমন পণ্যের মাধ্যমে প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়তার  প্রথম পদক্ষেপ অতএবনিউট্রালাইট অল প্ল্যান্ট প্রোটিনের সঙ্গে নতুন ফ্রুট বেভারেজগুলি  রোজকার প্রাতঃরাশের মাধ্যমে প্রতিরোধ ক্ষমতা জোরদার করার দুর্দান্ত বিকল্প। আমাদের ক্ষুদ্র-উদ্যোক্তাদের বিস্তৃত নেটওয়ার্ক উপভোক্তাদের আকর্ষণীয় উপায়ে পরামর্শ দেওয়ার জন্য সেরাভাবে উপযুক্ত এবং পুষ্টির জন্য আসন্ন চাহিদা মোকাবিলায় আমাদের উদ্ভাবন চালিয়ে যাওয়ার জন্য অন্তর্দৃষ্টিকেও এটি সন্ধান করে। আমরা যেমন খাদ্য বিভাগের দিকে অগ্রসর হচ্ছিতেমনি আমরা এই অংশীদারিত্বের মাধ্যমে মানুষের জন্য অগাধ মূল্যবোধ তৈরি  এবং স্বাস্থ্য ও প্রতিরোধ ক্ষমতার ক্ষেত্রে আমাদের নেতৃত্বকে আরও দৃঢ় করার জন্য আত্মবিশ্বাসী।” 

আমরা এ কথা ভাগ করে নিতে পেরে খুশি যে দু'টি সংস্থাই ভবিষ্যতে প্রত্যাশিত চাহিদা সমাধানের জন্য স্বাস্থ্যসুস্থ থাকা এবং প্রতিরোধ্যতার ক্ষেত্রে পণ্যের উৎপাদনে একত্রিত হচ্ছে। এটি অ্যামওয়ের ইতিহাসে প্রথম পদক্ষেপ এবং আমরা আমাদের উপভোক্তাদের কাছে মূল্যবোধ প্রদানের জন্য উদ্ভাবন এবং সুযোগ তৈরি করে চলেছি এবং এটি এক সূচনা মাত্র," আরও বলেন বুধরাজা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages