আইটিসি লঞ্চ করলো স্যাভলন স্যাশে হ্যান্ড স্যানিটাইজার অর্ধেক টাকায় - Songoti

আইটিসি লঞ্চ করলো স্যাভলন স্যাশে হ্যান্ড স্যানিটাইজার অর্ধেক টাকায়

Share This
কলকাতা: অন্তর্ভুক্তিমূলক পদক্ষেপে স্যাভলন তার হ্যান্ড সানাইটিজারটি মাত্র ০.৫০ পয়সা তে লঞ্চ করেছে। এই দামে স্যাভলন হ্যান্ড স্যানিটাইজার স্যাশে ফর্ম্যাটে এটি সম্ভবত বিশ্বের সবচেয়ে সস্তা হ্যান্ড স্যানিটাইজার আজ উপলভ্য করেছে।

কোভিড-১৯ প্রাদুর্ভাব একটি অভূতপূর্ব মহামারী এবং একটি দায়বদ্ধ পদক্ষেপে, সাভলন সাশ্রয়যোগ্যতা এবং সহজলভ্যতার সমস্যাগুলি সমাধান করার জন্য অর্ধেক টাকায় হ্যান্ড সানাইটিজার স্যাশে লঞ্চ করেছে। এককালীন ব্যবহারের জন্য তৈরি, স্যাভলন হ্যান্ড সানাইটিজার স্যাশে অত্যন্ত সস্তা এবং এক অ্যাক্সেসযোগ্য ঘরের বাইরে স্যানিটাইজিং সমাধান।

গোটা দেশ জুড়ে করোনা আতঙ্ক। এই জন্য বার বার হাত ধোয়া এবং স্যানিটাইজার ব্যাবহার করার কথা বলা হয়েছে। এই পরিস্থিতিতে, সস্তায় স্যাভলন হ্যান্ড স্যানিটাইজার স্যাশে বাজারে আনল আইটিসি। এককালীন ব্যবহার করা যাবে এমন স্যাশে পাওয়া যাবে একেবারে অর্ধেক টাকায়।

সমীর সতপথি, চিফ এক্সিকিউটিভ, পার্সোনাল কেয়ার প্রোডাক্টস বিজনেস বিভাগ, আইটিসি লিমিটেড জানিয়েছেন, গোটা বিশ্ব যখন একটা স্বাস্থ্য সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে যাতে করোনা ভাইরাস ছড়িয়ে না পড়ে, সেজন্য সামাজিক দূরত্ব বজায় রাখতে হচ্ছে এবং হাত স্বাস্থ্যবিধি একটি বিস্তৃত অ্যাক্সেস নিশ্চিত করতে এই অবস্থায় সম্ভবত বিশ্বে সবচেয়ে সস্তায় হ্যান্ড স্যানিটাইজারের স্যাশে আনা হলো।
এইজন্য স্যাভলন হেক্সা, অ্যাডভান্স হ্যান্ড স্যানিটাইজার, এবং জিরো কন্টাক্ট সারফেস ডিসইনফেকট্যান্ট স্প্রে, যা স্প্রের মাধ্যমে বিভিন্ন ধরনের ভাইরাস ব্যাকটেরিয়া, ফাঙ্গাস মেরে দিতে পারে। যাতে স্যাভলন হ্যান্ডওয়াশ এবং হ্যান্ড স্যানিটাইজার‌ পাওয়া যাওয়ার ক্ষেত্রে নিশ্চয়তা থাকে, সেজন্য ব্র্যান্ড বিভিন্ন রাজ্য সরকারের সঙ্গে অংশীদারিত্বে চলছে।

No comments:

Post a Comment