বৃহত্তম পূর্ব-ভিত্তিক এনবিএফসি-এমএফআই-এর অরোহান ফিনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড, ২০২০ সালের জন্য ভারতের সেরা সংস্থাগুলির মধ্যে ৮৬ তম স্থান অর্জন করেছে - Songoti

বৃহত্তম পূর্ব-ভিত্তিক এনবিএফসি-এমএফআই-এর অরোহান ফিনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড, ২০২০ সালের জন্য ভারতের সেরা সংস্থাগুলির মধ্যে ৮৬ তম স্থান অর্জন করেছে

Share This
কলকাতা: আভিষ্কার গ্রুপের অংশ অরহান ফিনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড গ্রেট প্লেস টু ওয়ার্ক ®️ ইনস্টিটিউট দ্বারা ২০২০ সালের জন্য কাজ করার জন্য ভারতের ১০০ সেরা সংস্থার মধ্যে এটি চিহ্নিত করার ঘোষণা দিয়ে খুশি হয়েছে। দেশের শীর্ষস্থানীয় এনবিএফসি-এমএফআইয়ের মধ্যে অরোহান এবং পূর্বের সবচেয়ে বড় ভিত্তিক দেশের বৃহত্তম গবেষণায় ৮৬ তম স্থান অর্জন করেছে। ২০২০ সালে, বিভিন্ন ধরণের শিল্পের বিস্তৃত ২১ লক্ষ কর্মচারীর প্রতিক্রিয়া সহ ১০০ টি সংস্থা এই মূল্যায়নের জন্য আবেদন করেছিল এবং সেরা সেরা এটি শীর্ষ ১০০-এ স্থান পেয়েছে। বিএফএসআই ২০২০ -এ শীর্ষ ২৫ ভারতের সেরা কর্মস্থলগুলির মধ্যেও রয়েছে অরোহান, গ্রেট প্লেস টু ওয়ার্ক ® ইনস্টিটিউট কর্তৃক গৃহীত একটি মূল্যায়ন।


স্বীকৃতি হ'ল অরোহান সমস্ত কর্মচারীদের জন্য কাজ করার জন্য একটি দুর্দান্ত জায়গা তৈরির সাক্ষ্য এবং এটি, সংস্থাটি একটি উচ্চ-ট্রাস্ট, উচ্চ-পারফরম্যান্স কালচার টিএম - বিশ্বাসযোগ্যতা, শ্রদ্ধা, ন্যায়পরায়ণতা, গর্ব এবং কামারাদিরি তৈরির সমস্ত ৫ টি মাত্রায় দক্ষতা অর্জন করেছে । গবেষণাটি ২১ শিল্প জুড়ে ২.১ মিলিয়নেরও বেশি কর্মচারীর ভয়েস উপস্থাপন করে।

পুরষ্কার প্রদানকারী সংস্থা, গ্রেট প্লেস টু ওয়ার্ক®️ ইনস্টিটিউট, উচ্চ-ট্রাস্ট, উচ্চ-পারফরম্যান্স কালচারটিএম তৈরি, রক্ষণাবেক্ষণ এবং সনাক্তকরণের জন্য "গ্লোবাল অথরিটি"। কর্মক্ষেত্রের সংস্কৃতি মূল্যায়নের ‘সোনার স্ট্যান্ডার্ড’ হিসাবে বিবেচিত, গ্রেট প্লেস টু ওয়ার্ক®️ কেবলমাত্র কোনও সংস্থায় কর্মচারী প্রতিক্রিয়া এবং লোকচর্চার মানের ভিত্তিতে সেরা কর্মস্থলগুলি চিহ্নিত করে। কোনও জুরি বা পৃথক ব্যক্তি মূল্যায়নের ফলাফলগুলিকে প্রভাবিত করতে পারে না।

এই কৃতিত্বের জন্য কর্মীদের অভিনন্দন জানিয়ে ম্যানেজিং ডিরেক্টর জনাব মনোজ নাম্বার বলেছেন, “আভিশকার গ্রুপ সংস্কৃতির সাথে জড়িত, অরোহান বিশ্বাস করেন যে নিযুক্ত কর্মী সংস্থাগুলি দীর্ঘমেয়াদে আরও ভাল সরবরাহ করে। এই বিশ্বাসকে ন্যায্য পরিবেশ তৈরি করা আমাদের অগ্রাধিকার ছিল  ২০২০ সালের জন্য কাজ করার জন্য ভারতের সেরা সংস্থাগুলির মধ্যে আমাদের র‌্যাঙ্কিং, বিশেষত ক্ষুদ্র ঋণ খাতে, আমাদের বিশ্বাস ও তার সাক্ষ্য। "

 সম্মানজনক স্বীকৃতি সম্পর্কে মন্তব্য করে এইচআর এর প্রধান, মিঃ প্রশান্ত রায় বলেছেন, "ইতিবাচকতা এবং উদ্দেশ্যমূলক পরিবেশ সহ কর্মচারীদের সরবরাহ করা অরোহনের সংস্কৃতিতে গভীরভাবে বসে আছে এবং বর্তমান বিশ্বব্যাপী মহামারী হিসাবে পরীক্ষার সময়ও এটি প্রতিফলিত হয়। ২০২০ সালের জন্য কাজ করার জন্য ভারতের সেরা সংস্থাগুলির মধ্যে আমাদের র‌্যাঙ্কিং সংস্থায় সঠিক প্রতিভাকে শক্তিশালী করতে এবং আকর্ষণ করতে সহায়তা করবে। "

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages