হলডেক অনর ২০২০ অ্যাওয়ার্ড শহরে - Songoti

হলডেক অনর ২০২০ অ্যাওয়ার্ড শহরে

Share This

বার্তা প্রতিবেদন, কলকাতাঃ পরিবেশগত স্থায়িত্বের কারণকে সমর্থন করার জন্য এটি প্রথম ধরণের অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সাক্ষী। শূন্য ই-বর্জ্য এবং পরিবেশের স্থায়িত্বের পক্ষে ব্যক্তি ও সংস্থার অবদানের স্বীকৃতি জানাতে হুল্লাদেক রিসাইক্লিং এই শহরের প্রথম পুরষ্কার অনুষ্ঠান হুল্লাদেক অনার্স ২০২০ অনুষ্ঠিত হয়েছিল।
এই অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য পেপ্সিকো, ইন্দাসইন্ড ব্যাংক, ফ্রন্টটেক, নেসলে, ওয়েবেল, নোভোটেল এবং আরও অনেকে উপস্থিত ছিলেন। মিডিয়ার ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন হোলাদেক রিসাইক্লিংয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব নন্দন মল।


ইভেন্টটিতে কর্পোরেটস, সরকারী সংস্থা এবং ১৫--০ বছর বয়সী ব্যক্তিদেরকে অন্তর্ভুক্ত করা হয়েছিল এবং শিল্পের বিভিন্ন বিভাগ- স্বাস্থ্য, এফএমসিজি, আতিথেয়তা, শিক্ষা, ব্যাংকিং, সরকার ইত্যাদিকে এক ছাদের নীচে নিয়ে এসেছিল। কর্পোরেটস এবং ব্যক্তিদের #NoMoreEwaste এর ভূমিকার জন্য তাদের প্রচেষ্টার প্রতিদান দেওয়ার উদ্যোগ ছিল।
হুল্লাদেক দেশের ইলেকট্রনিক এবং বৈদ্যুতিক বর্জ্য পরিচালনা করার চেষ্টা করে। এটি অত্যাধুনিক, রাষ্ট্রীয় অনুপাতে বর্জ্য সংগ্রহ এবং চ্যানেলাইজেশন কেন্দ্র স্থাপনে সহায়তা করে। এটির লক্ষ্য নির্ধারণের জন্য ই-বর্জ্যকে টেকসই সংগ্রহ এবং চ্যানেলাইজেশন নিশ্চিত করার জন্য ত্রুটিমুক্ত, স্টেকহোল্ডার-বান্ধব নেটওয়ার্কগুলি প্রতিষ্ঠা করা।
হুল্লাদেক পুনর্ব্যবহারযোগ্য, ২০১৪ সালে সংযুক্ত, একটি ই-বর্জ্য পরিচালন সংস্থা যা অনুমোদিত রিসাইক্লারদের কাছে বৈদ্যুতিন বর্জ্য সংগ্রহ এবং চ্যানেলাইজ করে। সংগঠনটির সদর দফতর কলকাতায় এবং জামশেদপুর, ডিমাপুর, কোহিমা, আগরতলা, ভুবনেশ্বর, শিলং এবং গুয়াহাটির অফিস রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages