আইটিসি চার্মিস এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘি - Songoti

আইটিসি চার্মিস এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘি

Share This

 কলকাতা: আইটিসি চার্মিস অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘি কে চার্মিস এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত করার ঘোষণা করলো। এর সাথেই আইটিসি চার্মিস একটি অনন্য নতুন চার্মিস ডিপ রেডিয়েন্স রেঞ্জ লঞ্চ করেছে। সমস্ত মৌসুমের ত্বকের যত্নের জন্য এই রেঞ্জে ফেস সিরাম, ফেস ওয়াশ এবং হ্যান্ড ক্রিম রয়েছে।

চার্মিস ডিপ রেডিয়েন্স রেঞ্জ ভারতের সমস্ত শীর্ষস্থানীয় খুচরা ও ই-টেল স্টোরগুলিতে উপলব্ধ। চার্মিস ডিপ রেডিয়েন্স ফেস সেরামের দাম ৩০ মিলির জন্য ২১০ টাকা। চার্মিস ডিপ রেডিয়েন্স ফেসওয়াশ এবং হ্যান্ড ক্রিমের দাম ৫০ মিলি / গ্রামের জন্য ৭০ টাকা এবং ১৫০ মিলি / গ্রামের জন্য ১৮০ টাকা।


Pic_Charmis_Sanjana%2BSanghi


নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সঞ্জনা সংঘিকে নিয়ে আইটিসি চার্মিস একটি টিভিসি লঞ্চ করেছে। চার্মিস ডিপ রেডিয়েন্স ফেস সেরাম একটি তাজা কথোপকথন ফিল্মের আখ্যানের মাধ্যমে প্রবর্তিত হয়েছে। টিভিসিতে যুবক তারকা সঞ্জনা সংঘিকে একটি শ্যুটে দেখানো হয়েছে। সঞ্জনা নতুন চর্মিস ডিপ রেডিয়েন্স ফেস সেরামের সদ্ব্যবোধে তার আস্থা এবং আত্মবিশ্বাস প্রকাশ করেছেন।

 

আইটিসি লিমিটেডের পার্সোনাল কেয়ার প্রোডাক্টস বিজনেসের ডিভিশনাল চিফ এক্সেকিউটিভ সমীর সতপথী বললেন, "জীবনযাত্রার পরিবর্তন ও পরিবেশগত চাপ বাড়ানোর সাথে সাথে স্কিনকেয়ারের প্রয়োজনীয়তা বাড়ছে। চার্মিস ডিপ রেডিয়েন্স রেঞ্জ হ'ল আজকের গ্রাহকদের প্রয়োজনের জন্য ডিজাইন করা বেশ কার্যকরী পণ্য। ""

 

তরুণ অভিনেত্রী এবং উদীয়মান বলিউড তারকা সঞ্জনা সংঘী বললেন, “আমার জন্য চর্মিস এত বিশেষ; এটি একটি হোম প্রিয়, বছরের পর বছর ধরে ব্যবহৃত।ডিপ রেডিয়েন্সের সাথে, ব্র্যান্ডটি ভোক্তাদের প্রয়োজনগুলি মোকাবেলায় এবং খাঁটি ত্বক এবং মুখের যত্নে জড়িত হতে উত্সাহিত করার জন্য একটি সংজ্ঞায়িত লাফ নেয়। চারমিসের সাথে এই নতুন যাত্রায় যুক্ত হতে পেরে আমি আনন্দিত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages