ডাবর চ্যাবনপ্রাশ এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে অক্ষয় কুমার নিযুক্ত - Songoti

ডাবর চ্যাবনপ্রাশ এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে অক্ষয় কুমার নিযুক্ত

Share This

 

 ভারতের শীর্ষস্থানীয় বিজ্ঞান-ভিত্তিক আয়ুর্বেদ বিশেষজ্ঞ ডাবর ইন্ডিয়া লিমিটেড নামকরা বলিউড তারকা এবং ফিটনেস আইকন অক্ষয় কুমার কে তার প্রধান স্বাস্থ্য পরিপূরক ব্র্যান্ড ডাবর চ্যাবনপ্রাশ এর নতুন মুখ হিসাবে ঘোষণা করেছে।

স্বাস্থ্যকর জীবনযাপনের অর্থের একটি প্রতিমূর্তি অক্ষয় কুমারকে নিয়ে একটি নতুন প্রচার অভিযান শুরু করা হচ্ছে, যাতে এই অনিশ্চিত সময়ে দেশকে একত্রিত হওয়ার অনুরোধ করা হচ্ছে এবং "অভ্যন্তরীণ শক্তি ও লড়াই চেতনা" গড়ে তোলার প্রতিশ্রুতি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে।

“আমরা আজ যে সময়ের মধ্যে জীবনযাপন করছি তা প্রতিরোধের প্রয়োজনীয়তা এবং গুরুত্বকে আগের চেয়ে অনেক বেশি রেখেছে। আমাদের চারপাশের অসুস্থতাগুলির হুমকিসহ শক্তিশালী ইমিউনিটি সময়ের প্রয়োজন। অশ্বগন্ধা, গিলয় এবং আমলার মতো ৪০ টিরও বেশি ভেষজ (হর্বস) শক্তির সাথে ডাবর চ্যাবনপ্রাশ সবসময় অসুস্থতার বিরুদ্ধে লড়াই করার জন্য অনাক্রম্যতা বাড়ানোর পক্ষে রয়েছে। ডাবর চ্যাবনপ্রাশ জাতির স্বাস্থ্য গঠনের জন্য সর্বদা উদযাপিত এবং চ্যাম্পিয়ন রয়েছে। ডাবর চ্যাবনপ্রাশ এর বৈশিষ্ট্য মতুন অক্ষয় কুমার স্বাস্থ্য, ফিটনেস এবং অভ্যন্তরীণ শক্তির প্রতীক। আমরা ওনাকে ডাবর পরিবারে স্বাগত জানাতে পেরে খুশি,” ডাবর ইন্ডিয়া লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহিত মালহোত্রা বলেন।

নিজের লিগেসি এবং অতুলনীয় শংসাপত্রের সাথে ডাবর চ্যাবনপ্রাশ এর এই নতুন প্রচার অভিযান এর মাধ্যমে এগিয়ে চলেছে এবং অনিশ্চিত সময়ে দেশকে একত্রিত হওয়ার অনুরোধ জানিয়েছে এবং "অভ্যন্তরীণ শক্তি ও লড়াই চেতনা" গড়ে তোলার প্রতিশ্রুতি দেওয়ার পরিকল্পনা করেছে। নতুন ডাবর চ্যাবনপ্রাশ অভিযানটি হৈচৈ করে ডাকে এবং ভারতীয়দেরকে নিজের জন্য তাদের প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী রাখতে আমন্ত্রণ জানিয়েছে।

অক্ষয় কুমার বলেন, “আমি ডাবর পরিবারের সদস্য হয়ে দারুণ গর্বিত ও আনন্দিত। ডাবর খাঁটি আয়ুর্বেদের বিজ্ঞানের মাধ্যমে অনেক ভালোভাবে দেশের স্বাস্থ্য ও ফিটনেস লালন-পালন করেছেন। আমি সত্যই বিশ্বাস করি যে ডাবর এবং আমি একসাথে ডাবর চ্যাবনপ্রাশ কে প্রতিটি বাড়িতে, প্রতিটি ব্যক্তির কাছে নিয়ে যাব - যাতে সম্মিলিতভাবে আমাদের জাতির প্রতিরোধ ক্ষমতা আরও শক্তিশালী হয় এবং আমরা প্রতিটি চ্যালেঞ্জকে জয় করতে পারি।"

ম্যাকক্যান ওয়ার্ল্ডগ্রুপ ইন্ডিয়া দ্বারা ধারণাগত, চলচ্চিত্রটি আমাদের প্রত্যেককে কেন আমাদের অনাক্রম্যতা উচ্চতর রাখতে হবে তার একটি গভীর উদ্দেশ্য তুলে ধরে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages